• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০১:২২ পূর্বাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

খানসামায় মোটরসাইকেলে ব্যতিক্রমী নৌকার নির্বাচনী প্রচারণা

বিশেষ প্রতিনিধি।। আগামী ৭ জানুয়ারী আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে দিনাজপুর-৪ (খানসামা ও চিরিরবন্দর) আসনে মোটরসাইকেলে নৌকা তৈরী করে প্রচারণা করছেন এক কর্মী। তাঁর এই ব্যতিক্রমী নৌকা দেখে মুগ্ধ দলীয় নেতাকর্মী, ভোটার ও দর্শক-পথচারীরা।

মোটরসাইকেল বাঁশ, কাঠ ও কাপড় দিয়ে নৌকা তৈরী করা আক্তার আলী খানসামা উপজেলার ৫নং ভাবকী ইউনিয়নের ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও কুমড়িয়া মন্ডলের বাজারের বাসিন্দা।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) সকালে সরেজমিনে উপজেলার টংগুয়া বাজারে দেখা যায়, ৮০ সিসির মোটরসাইকেলের ওপর বাঁশ-কাঠের নৌকার ফ্রেম ও বৈঠা এবং দিনাজপুর-৪ আসনের নৌকা প্রতীকের প্রার্থী সাবেক পররাষ্ট্র মন্ত্রী আবুল হাসান মাহমুদ আলীর নির্বাচনী পোস্টার লাগানো ব্যতিক্রমী এই মোটরসাইকেল নিয়ে ঘুরছেন তিনি।

মো: আক্তার আলী বলেন, বঙ্গবন্ধু ও শেখ হাসিনাকে মনেপ্রাণে ধারণ করি আর দিনাজপুর-৪ আসনে নৌকা প্রতীকের প্রার্থী আবুল হাসান মাহমুদ আলীকে ভালোবেসে এই নৌকা তৈরী করে প্রচারণায় নেমেছি। ইনশাআল্লাহ নৌকার বিজয় হবেই।

আওয়ামী লীগ ও নৌকার প্রতি কর্মীর এমন ভালোবাসার প্রশংসা করে খানসামা উপজেলা আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির কোষাধ্যক্ষ আজিজুর রহমান বলেন, নি:স্বার্থ ভাবে দলের পিছনে কাজ করা এমন কর্মীদের জন্যই বাংলাদেশ আওয়ামী লীগ আজ শক্তিশালী দল।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

আর্কাইভ